রাজধানীর মিরপুরে অজ্ঞাতনামা কিশোরের লাশ উদ্ধার

রাজধানী
0
0

রাজধানীর মিরপুরে অজ্ঞাতনামা কিশোরের লাশ উদ্ধার

পল্লবী থানাধীন সেকশন-১২, ব্লক-সি, এভিনিউ-২, সিরামিক রোড, প্লট-১৪ ঢাকা নীটিং গার্মেন্টসের বীপরীত পাশে পাকা রাস্তার উপর থেকে অদ্য ইং ১০/০৯/২০১৯ তারিখ  সকাল ০৬.০৫ ঘটিকায় পুলিশ অজ্ঞাতনামা এক কিশোরের লাশ উদ্ধার করেছে।

পুলিশ জানায়, পল্লবী সিরামিক রোডে ঢাকানীটিং গার্মেন্টসের বীপরীত পাশে পাকা রাস্তার উপর অজ্ঞাতনামা ১৭ বছর বয়সী এক কিশোরের লাশ দেখে এলাকাবাসী ৯৯৯ নম্বরে ফোন দেয়। পল্লবী থানার টহল পুলিশ ঘটনাস্থলে উপস্থত হয়ে লাশের সুরতহাল সম্পন্ন করে ময়নাতদন্তের জন্য লাশটি  ঢাকা শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে। লাশের পরনে কালো রংয়ের একটি জিনসের প্যান্ট ও কালো রংয়ের প্রিন্টের শার্ট ছিল।

এ ব্যাপারে জানতে চাইলে পল্লবী থানার এসআই/ মোঃ রিয়াজুল হাসান বলেন, লাশের মাথায়  পিছনের অংশ মারাত্মক থেতলানো রক্তাক্ত জখম, মাথার মগজ বের হয়ে রাস্তার উপর পড়ে আছে, নাকের উভয় ছিদ্র দিয়ে রক্ত প্রবাহিত হচ্ছে, ডান কানে ক্ষত বিক্ষত রক্ত প্রবাহিত হয়, মুখে একটি দাঁত ও বুকের বামপাশের পাজরের হাঁড় ভাঙ্গা এবং বুকে, পিঠে ও বাম পায়ের হাঁটুর নিচে আঘাতের চিহ্ন সহ শরীরের বিভিন্ন স্থানে সাধারন জখম আছে।পুলিশ ব্যুরো ইনভেস্টিগেশন (পিবিআই) এর মাধ্যমে মৃতের উভয় হাতের আঙ্গুলের ছাপ সংগ্রহ করেন। তদন্তের পর পুলিশ আইনগত প্রয়োজনীয় ব্যবস্থা নেবে।

 

 

Please follow and like us:
0
0

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *