করোনাভাইরাসে আক্রান্ত হয়ে চুয়াডাঙ্গা আ.লীগের প্রচার সম্পাদকের মৃত্যু

0
0

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে চুয়াডাঙ্গা আ.লীগের প্রচার সম্পাদকের মৃত্যু

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক ফেরদৌস ওয়ারা সুন্নার (৬০) মৃত্যু হয়েছে।১৫ই জুলাই) রাত সাড়ে ১০টার সময় চুয়াডাঙ্গা সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। 

তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন চুয়াডাঙ্গা সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ শামীম কবির।

ডাঃ কবির বলেন, চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক পৌর শহরের গুলশান পাড়ার বাসিন্দা ফেরদৌস ওয়ারা সুন্না কয়েকদিন ধরে গলাব্যথা, জ্বর ও শ্বাসকষ্টে ভুগছিলেন।

সোমবার তার নমুনা সংগ্রহ করে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবে পাঠানো হয়। মঙ্গলবার তার করোনা পজিটিভ রিপোর্ট আসে। বুধবার বিকেলে তার শারীরিক অবস্থার অবনতি হলে চুয়াডাঙ্গা সদর হাসপাতালের আইসোলেশনে রাখা হয়। সেখানে রাত সাড়ে ১০টার দিকে তার মৃত্যু হয়েছে।

এদিকে, চুয়াডাঙ্গায় নতুন করে একজন সহকারী মেডিকেল অফিসারসহ আরও ১৩ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এ নিয়ে জেলায় আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়াল ৩৩৬ জনে।

চুয়াডাঙ্গার সিভিল সার্জন ডাঃ এএসএম মারুফ হাসান বলেন, বুধবার রাত সাড়ে ৯টার সময় কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাব থেকে ২১ জনের নমুনা পরীক্ষার ফলাফল এসেছে। এর মধ্যে ১৩ জন পজিটিভ রয়েছেন। আক্রান্ত ব্যক্তিদের মধ্যে দামুড়হুদা উপজেলায় একজন, জীবননগর উপজেলায় পাঁচজন ও চুয়াডাঙ্গা সদর উপজেলায় সাতজন রয়েছেন। এদের মধ্যে নয়জন পুরুষ ও ৪জন। আক্রান্তদের বয়স ১৪ থেকে ৭০ বছরের মধ্যে। জেলায় এ পর্যন্ত করোনা থেকে সুস্থ হয়েছেন ২০৫ জন।

Please follow and like us:
0
0

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

call now
Poor News
Social media & sharing icons powered by UltimatelySocial