হরিণঘাটা পর্যটন থেকে অস্ত্রসহ দুই তরুণ আটক : পাথরঘাটা

আশেপাশে
0
0

হরিণঘাটা পর্যটন থেকে অস্ত্রসহ দুই তরুণ আটক : পাথরঘাটা

বরগুনার পাথরঘাটায় দুই তরুণকে আটক করেছেন কোস্টগার্ডের সদস্যরা। পাথরঘাটা শহরের অদূরে হরিণঘাটা পর্যটন এলাকা থেকে গতকাল বুধবার রাত ০৮.৩০ ঘটিকার দিকে তাঁদেরকে আটক করা হয়। কোস্টগার্ড বলছে, আটককৃত তরুণেরা জলদস্যু। তাঁদের কাছ থেকে অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়েছে।

আটককৃত ব্যক্তিরা হলেন বরগুনার পাথরঘাটা উপজেলার কালমেঘা ইউনিয়নের ছোট পাথরঘাটা গ্রামের আবদুল মান্নানের পুত্র মোহাম্মদ রাজু (২৫) ও একই গ্রামের মোঃ মহসিনের পুত্র মোহাম্মদ রিয়াজ (২৩)।

কোস্টগার্ডের দক্ষিণ জোনের পাথরঘাটা স্টেশন কমান্ডার লেফটেন্যান্ট মেহেদী হাসান কোস্টগার্ড পাথরঘাটা ঘাঁটিতে গতকাল রাত ১১.০০ ঘটিকায় সংবাদ ব্রিফিংয়ে বলেন, আসছে ইলিশ মৌসুমে সাগরে মুক্তিপণের দাবিতে দস্যুতা করতে প্রাথমিক আলাপ-আলোচনা করছিল রিপন বাহিনীর ৮/১০ সদস্য। গোপন সংবাদের ভিতিতে হরিণঘাটা পর্যটন এলাকার ওয়াচ টাওয়ারে অভিযান চালান কোস্টগার্ডের সদস্যরা। গতকাল রাত সাড়ে আটটার দিকে দুই জলদস্যুকে আটক করে পাথরঘাটা কোস্টগার্ড। ঐ এলাকা থেকে একনলা ৪টি বন্দুক, ৬টি গুলি ও দু’টি চাকু উদ্ধার করা হয়েছে। তবে অপর ৫ থেকে ৬ জলদস্যু পালিয়ে গেছে। এ ঘটনায় অস্ত্র আইনে পাথরঘাটা থানায় মামলার প্রক্রিয়া চলছে।

পাথরঘাটা থানার ওসি মোঃ শাহাবুদ্দিন বৃহস্পতিবার সকালে বলেন, ‘ঘটনাটি আমরা শুনেছি। তবে কোস্টগার্ড এখনো থানায় মামলা নিয়ে আসেনি। এলে ব্যবস্থা নেওয়া হবে।’

Please follow and like us:
0
0

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *